প্রকাশিত : Mon, Sep 4th, 2017

ধর্মগুরু রাম রহিমের পালিত কন্যা গ্রেপ্তার !

ramrohim-doter-2-4

আন্তর্জাতিক ডেস্ক :  ভারতের স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত ইনসানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। সোমবার বেশ কয়েকটি ভারতীয় অনলাইন সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

আমার উজালা নামে একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রোববার নার্সের ছদ্মবেশ নিয়ে মুম্বাই বিমানবন্দর হয়ে ভারত ছাড়ার চেষ্টা করছিলেন হানিপ্রীত। এ সময় তাকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ।

দৈনিক জাগারণ নামে আরেকটি জনপ্রিয় দৈনিকও একই ধরণের সংবাদ প্রকাশ করেছে। তবে ডেরা সাচা সৌদা অথবা মুম্বাই পুলিশের পক্ষ থেকে এ খবরের সত্যতা সম্পর্কে কোনো মন্তব্য করা হয়নি।

হানিপ্রীতের স্বামী কয়েক বছর আগে অভিযোগ করেছিলেন, তার স্ত্রীকে গুরমিত রাম রহিম পালিত কন্যা হিসেবে  ঘোষণা করলেও তাদের মধ্যে অবৈধ যৌন সম্পর্ক রয়েছে। নিজের কুকীর্তি ঢাকতেই ‘বাবা’এই ঘোষণা দিয়েছিলেন।

হানিপ্রীতের বিরুদ্ধে অভিযোগ , যে দিন পঞ্চকুলা আদালত রাম রহিমকে ধর্ষণ মামলায় দোষী প্রমাণিত করে, সে দিনই আদালত চত্বর থেকে তাকে নিয়ে পালানোর ছক কষেছিলেন ‘বাবা’র পালিত কন্যা। সে অনুযায়ী, তিনি পুরো প্রস্তুতি নিয়েই আদালতে এসেছিলেন বলে সন্দেহ পুলিশের।

যে দিন রাম রহিমের সাজা ঘোষণা হয়ে যায়, সে দিন থেকেই গা ঢাকা দেন হানিপ্রীত। গত শুক্রবার হরিয়ানার পুলিশ জানিয়েছিল, হানিপ্রীতের সন্ধানে বিমানবন্দরসহ রাজ্য থেকে বের হওয়ার বিভিন্ন চেক পয়েন্টগুলোকে সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

931 total views, 3 views today

Related Posts

Share

Comments

comments

রিপোর্টার সম্পর্কে

%d bloggers like this: