প্রকাশিত : Sun, Sep 24th, 2017

তুরাগের রাস্তায় বিমান, রাস্তায় যানজট

ভোর ৫টা। হঠাৎ খবর ছড়িয়ে পড়লো বিমান এসেছে তুরাগের রাস্তায়। তাই উৎসুক এলাকাবাসীও ভিড় করতে থাকে সেখানে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে ভিড়ও বাড়তে থাকে। এক সময় সেখানে জটলা পাকিয়ে যায়। বেধে যায় যানজট।

এতোদিন যে বিমানকে আকাশে অথবা বিমানবন্দরে দেখেছে সবাই সেই বিমানই আজ তাদের নিজ এলাকার রাস্তায়। তাও আবার সত্যিকারের বিমান।

ঘটনাটি ঘটেছে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছাকাছি তুরাগ থানাধীন চন্ডালভোগ ট্রাক স্ট্যান্ড এলাকায়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ট্রাকের পিছনে বাধা রয়েছে বড় বিমানটি। বালু ভর্তি ট্রাকের সাহায্যে টানতে টানতে নিয়ে আসা হয়েছে।

বালুর ট্রাক স্ট্যান্ডের লোকজন জানান, রোববার ভোর ৪টার দিকে কে বা কারা এই বিমান নিয়ে এসে এখানে রেখে গেছে।

প্রত্যক্ষদর্শী ট্রাক চালক জহিরুল জানান, শনিবার রাত আনুমানিক ১টার দিকে ৪/৫ জন লোক ট্রাক স্ট্যান্ডে এসে বিমানটিকে বিমানবন্দর ভিআইপি গেট থেকে বেধে আনার ব্যাপারে চুক্তি করে। এ সময় জহিরুলের সঙ্গে চুক্তিতে বনিবনা না হলে জিয়া নামের আরেক ট্রাক চালক চার হাজার বিমানটিকে দিয়াবাড়ি গোল চত্বরে নিয়ে আসতে রাজি হয়। পরে ভোর ৫টার দিকে বালুর স্ট্যান্ডের কাছে এই বিমানটিকে এনে রেখে দিতে বাধ্য হয় চালক। রাস্তা সরু থাকার কারণে এটিকে আর দিয়াবাড়ি গোল চত্বরের দিকে নিয়ে যাওয়া সম্ভব হয় নি।

এ রিপোর্ট লেখা পযর্ন্ত বিমানটি কে বা কারা কি উদ্দেশ্যে তুরাগে নিয়ে এসেছেন তা জানা যায় নি।

এ ঘটনায় তুরাগ থানার ওসি অপারেশন মো. দুলাল হোসেন জানান, বিষয়টি তার জানা নেই। বিস্তারিত জানতে ও উৎসুক জনতার ভিড় ঠেকাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

6,482 total views, 3 views today

Related Posts

Share

Comments

comments

রিপোর্টার সম্পর্কে

%d bloggers like this: